https://www.facebook.com/pages/মা-বোনের-গুদের-গন্ধ

বাপের সাথে বিয়েঃ

মা’র যখন বিয়ে হয়ে তখন আমি সপ্তম শ্রেণির ছাত্রী। মা’র সাথে সাথেই নতুন বাবার বাড়িতে এলাম। জানালার ফাঁকা দিয়ে মায়ের বধূবেস দেখলাম। মা’কে ঠিক নতুন বৌয়ের মত লাগল না। তবু মা নতুন বউ। মা বাবার সাথে ঢাকা এলাম। বেশ ভালোই লাগল। বাবা আমাকে বেশ আদর করে। যা চাই তাই দেয়। এমন বাবাকে কে না পছন্দ করে। বাবা যেন এমনিই দরকার।
আমি অষ্টম শ্রেণি পার হয়ে নবম শ্রেণির ছাত্রী। বাবা যেন বেশি খুশি হলো। আমাকে অনেক জায়গায় নিয়ে গেল। বাবার সাথে আমি যেন অনেক দূরে পাড়ি জমালাম। আজ এখানেতো কাল সেখানে ঘুরতে থাকলাম। মা মাঝে মাঝে আমার প্রতি কুদৃষ্টিতে তাকায়। বুঝলাম আমার প্রতি বাবার এতো আদর মা’র সহ্য হচ্ছে না। মা’কে আমি তেমন পাত্তাই দিলাম না। বাবাতো আমার কথাই শোনে। বাবাকে যেন মনের অজান্তেই একটু বেশি সময় দিতে থাকলাম। বাবা তার ডিউটির পর আমাকে ছাড়া আর কিছুই বোঝে না। আমার আব্দারগুলো বাবার কাছে যেন মহান কাজ বলে মনে হলো। বাবার প্রতি আমিও একটু দুর্বল হয়ে পরলাম। বাবা সকালে ডিউটিতে যাবার আগে আমাকে ডেকে আমার কি দরকার তাই শুনে যেত।
মা বলল, আমাকে হোস্টেলে রেখে দেবে। বাবা সে কথা কানেই তুললেন না। উনি বললেন, “নূপুরের প্রতি আমার একটা দায়িত্ব আছে। ওকে হোস্টেলে রাখলে ওর পড়াশুনা চাঙ্গে উঠবে। ওকে একটু ভালোভাবে পড়াশুনার সুযোগ দাও।”
আমিও বাবার সাথে একমত। এস.এস.সি. পাস করলাম। বাবা খুব খুশি হলো। আমাকে ভালো কলেজে ভর্তির জন্য অনেক চেষ্টা করল। কিন্তু আমি ভর্তি পরীক্ষায় ভালো করতে পারলাম না। উনি আমাকে ভালোমত বুঝাল। এইচ.এস.সি.তে ভালো রেজাল্ট করে অনার্সে ভর্তি হতে। সব কিছু ভাগ্য বলে মেনে নিলাম। কেবল বাবাই আমাকে সঙ্গ দিত মা দূরে দূরে থাকতো।
বাবা একদিন উনার এক বন্ধুর বাসায় নিয়ে গেল। তাদের সাথে বেশ করে মজা করলাম। হঠাৎ একটা ফোন পেয়ে বাবা বাইরে এলেন। কিছুক্ষণ পর উনার বন্ধুও চলে গেলেন। এখন বাসায় উনার স্ত্রী আর আমি। তিনি বললেন, “নূপুর, আমি একটু বাইরে যাব। আমার এক বয় ফ্রেণ্ড আসবে। দু’বছর দেখা হয় না। তোমার আঙ্কেল এলে বলবে, এইমাত্র বের হয়েছি।”
রাত নয়টার সময় বাবা এলেন। উনি খুব হাশি খুশি। জিজ্ঞেস করলাম উনার প্রমোশন হয়েছে না-কি। উনি বললেন তার চেয়েও বেশি কিছু হয়েছে। প্রতি দিনের মত উনার পাশে বসলাম। উনি আমাকে প্রতিদিনের মত করে জড়িয়ে ধরল। কিন্তু আজকে উনার হাতটা বেশ শক্ত বলে মনে হলো। নিজেকে ছাড়িয়ে নিতে চেষ্টা করলাম। পারলাম না।
কোনক্রমে একটু ছাড়া পেলাম। আমার নিঃশ্বাস বেড়ে গেছে। বুক ধুক ধুক করছে। বাবার মুখের হাসি তখনও কমেনি। দরজায় কপাট শক্ত করে লাগিয়ে দিল। আমি নিরুপায়।
জীবনটাকে দুর্বিসহ লাগল। আত্মহত্যা করতে চাইলাম। মৃত্যু যেন আমাকে ভয় পেল। রাত সাড়ে এগারটার সময় বাসায় ফিরলাম। এ এমন একটা ঘটনা মা’কেও বললাম না। কিন্তু কিভাবে যেন মা টের পেয়ে গেল। বুঝলাম, মেয়ের মন মা জানে সমস্ত বোঝার ভান করে না।
সকাল পর্যন্ত প্রকৃত ঘটনা প্রকাশ পেয়ে গেল। আমি বাদী হয়ে এস আই মাহফুজুর রহমানের ( সিরাজদি খান, মুন্সিগঞ্জ) নামে নারী নির্যাতন মামলা করলাম। সাথে সহযোগিতা করার জন্য উনার বন্ধু এবং বন্ধুর স্ত্রীকেও ছাড়লাম না।
এরপর দিনগুলো মন্দ কাটতে লাগল। বড় অসহায় হয়ে পড়লাম। নারীর যৌবনের শত্রু বন্ধু অপেক্ষা অনেক বেশি। এর পর আমার যেখানে অবস্থান। মা আমাকে অনেক বুঝালো। কিন্তু দেহের দিকে তাকালে মনে হলো এ একটি ভাঙ্গা আয়না। ভাঙ্গা আয়না মুখ সমান দেখা যায় না। বিচ্ছিরি রকমের একটা চেহারা ভেসে আসে।
মোঃ মাহফুজুর রহমানের সাথে অনেক দিন দেখা হলো না পরিবারের অবস্থান ভেঙ্গে পড়ল। মাও নিরুপায় হলো। হঠাৎ ঝড়ের মত একদিন উনি বাসায় এলেন। আমার কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন। আমি পুরানো কথা মনে করে শুধু কাঁদলাম।
এরপর থেকে উনি বাসায় আসতে লাগল। আমার সাথে ব্যবহারের একটু পরিবর্তন করল। এবার উনি প্রেমের প্রস্তাব দিলেন। বলল, “ভেবে দেখ, যা হয়ে গেছে তা পরিবর্তন করার নয়। তুমি রাজি থাকলে তোমার মাকে তালাক দিয়ে তোমাকে নিয়ে আবার আমরা নতুন সংসার গড়ব। প্লিজ, তুমি রাজি হয়ে যাও।”
মা’র কথা ভাবলাম তিনি কোথায় যাবে। আমি মা’র আশ্রয়ে থাকলেও মা তখন আমার সামনে মুখ দেখাবে না। কি হবে তার জীবনের উপায়। এদিকে আমার জীবনে যা ঘটে গেছে তাতে এটি খুব খারাপ না। আমার জীবনের কলঙ্কের অবসান ঘটবে।
অনেক দিন ভাবলাম। এদিকে উনিও বার বার আমাকে এই একই কথা মনে করিয়ে দিতে থাকল। আমার মনটা পিষিয়ে তুলল। মা’র কথা ভুলে নিজেকে নিয়ে ভাবতে থাকলাম। বিয়েতে রাজি হলাম। ১লা জানুয়ারি ২০১০ইং আমি আমার মায়ের স্বামীকে স্বামী রূপে বরণ করলাম। আমার তালাক প্রাপ্ত মা (বিলকিস বেগম) আমার স্বামীর উপর মামলা করল। আমি মা’র উপর প্রতি হিংসা পরায়ণ হয়ে উঠলাম। আমি আমার স্বামীকে নিয়ে আমার দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য কোর্টে গেলাম। কোর্ট জামিনের কারণ জানতে চাইল। কারণ খুলে বললাম। কোর্ট তার জামিনের না মঞ্জুর করল।
আমার মনে হলো আমি সব হারালাম। মায়ের শত্রু হলাম। সবার কাছে কলঙ্ক ঢাকার জন্য আরো বড় কলঙ্ক মাথায় নিলাম। আমার মাথা ভারি হয়ে উঠল। মা’র কাছে ক্ষমা চাওয়া নিঃস্ফল। মা তার স্বামীকে ফিরে পাবে না। পেয়েইবা কি করবে। মেয়ের জীবনকে লাত্থি দিতে পারবে না।
আমি এভাবেই পড়ে আছি সবার হাস্যজ্জ্বল হয়ে। আমি আপনাদের একটা উপদেশ দেই, নারীকে বিশ্বাস করবেন না। পুরুষ পাষণ্ড নারী তার চেয়েও অধম। নারী মায়ের ঘর ভাঙ্গতেও দ্বিধাবোধ করে না। যেমন আমি। নারী ঘৃণ্য জাতি। আমি সেটা প্রমাণ করে গেলাম। পুরুষ পাষণ্ড তা প্রমাণ করলেন আমার এবং আমার মায়ের স্বামী মাহফুজুর রহমান।
ইতি

চোর চুদলো …

আমাদের বাসায় আগে অনেক চুরি হতো, একদিন আমি একটা চোরকে ধরে ফেলি। ছেলেটার নাম ছিল আশিক, বয়স বুজার কোন উপায় নেই মুখে দাড়িগোঁফ তেমন কিছু নেই ওকে অনেক মারধোর করার পর ঐ ছেলেটা বলে পেটের দায়ে ও চুরি করে, কাজ পেলে আর কোন দিন চুরি করবে না। কয়েকদিন ছেলেটা আমাদের বাড়িতে থাকার পর ওকে বাসার বাজার-সদাই আর টুকটাক কাজের জন্য রেখে দেই। খুব ভালোই কাজ কাম করতো ছেলেটা। আস্তে আস্তে ও আমাদের খুব বিশ্বস্ত হয়ে ওঠে। সব কিছু ঠিক ঠাক মতোই চলছিলো।

আমাদের বাসার সর্বত্রই ওর আনাগোনা, সব কাজেই সবাইকে ও হেল্প করে, মূলত এতাই ওর কাজ। বিশেষ করে মাকে ঘরে বাইরে সাহায্য সহযোগিতা করাটাই ছিল ওর প্রধান কাজ। আস্তে আস্তে মা ওর উপর খুব নির্ভরশীল হয়ে ওঠে আর মার সাথে ওর খুব ভালো সম্পর্ক হয়ে যায়। সব সময় ও মার সাথে সাথে থাকে। কীভাবে যেন ও যানতে পারে বাবা মারা যাওয়ার পর বাবার এক বন্দুর সাথে মার রিলেশন হয়, কিন্তু তা খুব বেশি দিন টিকে থাকে নি। লোকটা মাকে বিয়ে করবে বলে মার সাথে রিলেশন করে, পরে মাকে নিয়ে বছর খানেক ফুর্তি করে চলে যায়, মা আর পরে কখনো বিয়ে করে নি। ও খুব চাল্লু প্রকৃতির ছেলে ছিল, মার এই একাকীত্ব টাকে পুঁজি করে মার আর কাছে চলে আসে আশিক। একটা সময় ও মাকে কব্জা করে ফেলে, তখন থেকে মা আর ওর সাথে রাগারাগি করতো না, অযথা ওকে অপ্রয়োজনীয় কাজ ও তেমন দিতো না। আর আশিক ও সব সময় মার মর্জি বুজে চলতো।

যত সময় যায় মা আর আশিকের সম্পর্ক আর গভীর হয়ে ওঠে। এখন মার পুরো নিয়ন্ত্রণ আশিকের হাতে কিন্তু এখনো মুখে কিছু বলতে পারছে না হারামিটা। শুধু একটা সুযোগের অপেক্ষায় আছে, সেই সুযোগটা পেলেই এই বাইন-চোদটা মার গুদে ভরে দিবে ওর বাড়া। ও শিকারিদের মতো ওত পেতে আছে কখন মা ওর ফাঁদে পা দিবে আর মাকে চোদা শুরু করবে। বাইরে থেকে কেউ দেখে বুজতেও পারবে না বাইন-চোদটা মনেমনে কি ফন্দী এঁটেছে, সবার সামনে এমন ভাব করে ও মাকে খুব ভক্তি করে, আর মা যাই আদেশ করুকনা কেন তাই ওর করতে হবে। তাই মাও ওর উপর খুব খুশি।

একদিন বাসায় বিদ্যুৎ ছিল না বেশ কিছুক্ষণ, মার রুমে জানালার পাশে ইজি-চেয়ারে বসে ছিল। আশিক গিয়ে মার পা ধরে মাটিতে বসেছিল। কিছুক্ষণ পর হাতপাখা দিয়ে মাকে বাতাস শুরু করে আর না না রখম গল্প শুরু করে, দৃশ্যটা অনেকটা মা-ছেলে সম্পর্কের মত। আমি ব্যাপারটা খুব নর্মাল মনে করে রুম থেকে চলে আসি, রাত তখন প্রায় এগারটা বাজে। আমি খেয়ে দেয়ে ঘুমোতে চলে যাই, আশিক তখনো খুব নম্র শুরে মার সাথে গল্প করছে। রাতে গরমে আমার ঘুম ভেঙ্গে যায় চারদিকে কোন শব্দ নেই রাত বাজে তখন ২ ঃ ১৫ আমি কি মনে করে যেন মার রুমের দিকে গেলাম। মার রুমের দরজা খোলা, বিছানায় মা নেই। দাদুর রুমে ফ্লোরে ঘুমাত আশিক, সেখানেও আশিক নেই। আমার কিছুটা খটকা লাগলো, তাহলে কি আশিক মাকে কিছু করছে, তা ওদের আঁচার আচরণ দেখে তো তখন মনে হয় নি। কিন্তু এতো রাতে ওরা গেল কোথায়। ওদের আমি খুজে পেলাম আমার স্টাডি রুমে। আমি মিটিমিটি পায়ে ঐ ঘরে উঁকি দিয়ে তো আমার চোখ কপালে উঠে গেছে।

মা ফ্লোরে শুয়ে আছে, বুকের উপর থেকে সাড়ির আঁচল নামানো আর ব্লাউজের বোতাম গুলো খোলা সাড়িটাও প্রায় কোমর পর্যন্ত তোলা। ইতি মধ্যে কয়েকবার হাতও চলে গেছে সাড়িটার নিচ দিয়ে। আশিক মার মাই দুটো কখনো কচলাচ্ছে কখনো মুখে নিয়ে চুষছে, আবার কখনো মাকে কাত করে জড়িয়ে ধরছে। ওর এসব কীর্তি কলাপ দেখেই বুজা যায় হারামিটা এই লাইনে খুব জানু পাবলিক, বেশ কয়েকটা এক্সপেরিয়েন্স আছে। সাড়িটা টেনে কমরের উপড়ে তুলে দিলো আর মার গুদটা হাতানো শুরু করলো বাইন চোদটা। মার ৩৮/৪০ বছরের এমন একটা গুদ হাতাচ্ছে ২৪/২৫ বছরে একটা চেংড়া ছেলে। যানা নেই শোণা নেই রাস্তার একটা ছেলের হাতে নিজের ইজ্জত তুলে দিয়েছে সামান্য কিছু সময় আনন্দ উপভোগ করার জন্য। আর ছেলেটা মহা আনন্দে মার ইজ্জতটা হাতাচ্ছে। আর পুরুষ মানুষ নারী দেহ পেলে কখনো চিন্তা করে না এটা ১৬ বছরের কিশোরী না ৬০ বছরের বুড়ি, আগে চুদবে পরে চিন্তা করবে।

আশিকের লুঙ্গীর উপর দিয়ে বাড়াটা পিরামিডের মত হয়েছিলো। লুঙ্গী খুলে আশিক মার সামনে পুরোপুরি নেংটা হয়ে গেল, ছিপ ছিপে কিছুটা হ্যাংলা-পাতলা শরীর, উচ্চতায় হবে ৫ ফুট ৩কি৪। এই দেহের সাথে এমন লম্বা লক লকে বাড়াটা কেমন যেন বেখাপ্পা লাগছে। মার চোখে মুখে কোন সংশয় ছিল না, তার এই ৩৮/৪০ বছরের পাকানো ভোদাটাকে ঠিকি এই ২৪/২৫ বছরের লকলকে বাড়াটা শান্ত করতে পাড়বে। মাও মোটামুটি স্লিম ফিগারের হওয়ায়, মার দেহটা নিয়ে আশিকের হুড়োহুড়ি করতে কোন প্রবলেম হবে না। আশিক আর মা দুজন দুজনের দিকে মুখোমুখী হয়ে ছিল, আশিকের বাড়াটা মার গুদ থেকে মাত্র ৩কি৪ ইঞ্ছি দূরে ছিল। শূয়রের বাচ্চাটা এই নেংটা শরীরে মাকে জড়িয়ে ধরে, ওর বাড়াটা মার গুদেরে সাথে কয়েকটা ঘষা খায়, বাড়াটা আর তাঁতিয়ে ওঠে।

আশিক মার উপড়ে উঠে বাড়াটায় কিছুটা থুতু মেখে এক হাতে মার গুদের সাথে চেপে ধরে। পাড়বে তো আশিক ? কি যে কন না বেগম সাহেবা, আগে যখন চোর আসিলাম, তখন আপনের বয়সের কত মাগী চুদছি। বয়স বেশি হইলে রেট একটু কম লাগতো। এক-দেড়শ টাকা একটা মাগী ভারা লইয়া বাসের ভেতরে, ট্রাকের ডেকে নাইলে অন্দকারে পার্কের চিপায় চাপায় নিয়া লাগাইতাম। আর আপনেরে চোদতে পারমু না। চাপা মারা কমা কাজের কাজ কর। এইটা কোন কথা হইলো, চোদার পরে কইয়েন আমি কেমন মাগী খোর রংবাজ। বলেই মার পা দুটা ফাঁক করেই, একটু ভাব নিয়ে কোন কিছুর তোয়াক্কা না করে থুতু মাখানো বাড়াটা ডুকিয়ে দিলো। নাহ খারাপ লাগছে না, জিনিষটা ভালোই মজবুত। কইলাম না বেগম সাহাবা বহুত মাগী ভোদাদিয়া চাপতে চাপতে মজবুত বানাইসে। অনেক দিন পরে চোদার জন্য একটা গুদ পাইলাম, আজকা আপনেরে ঠাসা চোদা দিতে পারমু। তাহলে থেমে আছিস কেন, দে না তোর ঠাসা চোদা। বলে শেষ হতে না হতেই আশিক ঠাপ দেয়া শুরু করে দিয়েছে, কিছুক্ষণের মধ্যে ওর বেগম সাহাবাও আআহহহ আহ আহ……………আহ আহ করতে শুরু করে দিয়েছে। আহ আহহহহ……………… দে রে সোনা, চালা আর জোরে জোরে চালা। ওহ ওহ ওহহহহ…………বেগম সাহাবা আপনের ভোদাটা খুব সুন্দর, চোদতে মজাও আসে। নে নে যত মজা নিতে পারস নে, আমার কোন বাধা নেই।

আশিক মাকে ফ্লোর থেকে তুলে দেয়ালে দুই হাত দিয়ে দাড়াতে বলে একটা চেয়ার নিয়ে আসে। চেয়ারের উপর মার একটা পা তুলে দিয়ে নিচ দিয়ে বাড়াটা এনে গুদের ভরে। তার পর মার কোমরটা টেনে ধরে কয়েকটা ঠাপ দেয়, আগে রাস্তা ঘাটে এমনে কইরা মাগী লাগাইতাম বেগম সাহাবা। আমি এই স্টাইলে ভালো কইরা গুদ ঠাপাইতে পারি, আপনের কেমন লাগতাসে। খারাপ না, তোর যেমনে ইচ্ছা চোদ আজ এই দেহটা শুধু তোর জন্য। মাই দুটা খামচে ধরে পেছন থেকে সমানে ঠাপাচ্ছে আশিক, আর মা এক পা তুলে দেয়াল ধরে দাড়িয়ে আছে। ঠাপের তালে তালে দিপ দিপ শব্দ হচ্ছে আর মার পুরো শরীর লাফাচ্ছে। আহহহ…… ছার ছার, ছিরে ফেলবি তো। ওরে হারামি এত দিন কোথায় ছিলি, আর আগে কেন আমার উপর নজর দিলি না। আপনেরে লাগাইতে পারমু আগে বুজতে পারি নাই, জানলে কি আর না চোদতাম। এখন থিকা চান্স পাইলেই আপনেরে চোদা দিমু। তাই করিস।

আহহহহহ………………আহ আহ আশিক, আশিক ঠাপা, আর দ্রুত ঠাপা। আমি আর বেশিক্ষণ ধরে রাখতে পারবো না, আমার রস খসে যাবে। ওহ ওহ অহ………ও ও ওহহ আহ আইজকা চুইদা আপনের সাদা ভোঁদা লাল কইরা দিমু। আহ কি নরম, মনে অয় একটা মাখনের ভিতরে সোনাটা ডুকাইছি। চেয়ারের উপরে বসিয়ে পা দুটা উপরে তুলে আবার চোদা শুরু করলো, খুব দ্রুত ঠাপাচ্ছে। আমার গুদে মাল ডালিস না, আমার ক্ষতি হয়ে যাবে। চুপ কইরা চোদা খা মাগী, বক বক কম কর। আআআ……শিক আআআমার এসে গেল…… রে। আআআহহহহহ……………আহ আহ আহ, ওমা অমা……ও ও ওহ ওহ। করতে করতে হুট করে গুদের ভেতর থেকে বাড়াটা বেড় করে ফেলে, ফেদা গুলো ছিটকে গিয়ে মার নাকে মুখে পরে।

ওরে আশিক, একি জাদু দেখালি, আমি তো তোর জাদু দেখে মুগ্ধ। এখন থেকে আর তোকে কোন দিন, বাসে, ট্রাকে আর পার্কে গিয়ে টাকা খরচ করে মাগী চুদতে হবে না। সুযোগ পেলে তুই ঘরে বসেই মাগী চুদতে পাড়বি, টাকা লাগবে না। বাসায় মাগী আনতে তো বেগম সাহাবা টাকা আর বেশি দিতে হয়, টাকা না দিলে ওরা আসবে না। আরে দূর বোকা, বাইরে থেকে কাউকে আনতে হবে না। ঘরেই তো আছে, কে ? কেন আমি, তুই আমাকে চুদবি। আনন্দে আশিক মাকে জড়িয়ে ধরে ঠোঁটে মুখে কয়েকটা চুমো খেলো। শোন আজ থেকে এই বাসায় আমাকে চোদাই হোল মূল কাজ, কাজটা কি খুব কঠিন ? আমাকে চোদতে ভালো লাগবে না ? কি যে কন না বেগম সাহাবা এমন কাজ আমাকে আর কে দিবো ? থাকা খাওার লগে চোদাটাও ফ্রি।

আমার আব্বা ও আমার ভাবি চুদাচুদিঃ

আমার নাম রিঙ্কু, আমার বয়স ১৫ বছর। আমার পরিবারে আম্মা-আব্বা-আমি- বড় ভাই আর ভাবি এই ৫ জন। আম্মার বয়স ৪৭, আব্বার বয়স ৫২ , তিনি একজন ব্যবসায়ী। আমার বড় ভাই রিপন তার বয়স ২৮, ভাবির বয়স ২৫, ভাইয়ার বিয়ে হয়েছে ২ বছর, ভাই একাই জাহাজে থাকে জাপানে। আমার আব্বা-আম্মা প্রথম থেকেই একটু নোংরা স্বভাবের ছিল। আমার আব্বা খুব কামুকে আর সেক্সি। আমি অনেকবার আব্বা-আম্মার চুদাচুদি দেখেছি, আমার আম্মাও খুব কামুকি। কিন্তু এবার যা দেখলাম তা আমার হজম করতে সময় লাগলো, আমি রাতে বাথরুমে যাওয়ার সময় আমার ভাবির ঘর থেকে ২ জনের কথা বলার আওয়াজ পেলাম। আমি তেমন গুরুত্ব দেয়নি ফিরে আসার সময় বুজতে পারলাম ভাবির ঘরে আমার আব্বা আছে আর ভাবিকে কি বলছে। ঘরে ডিপ লাইট জলে ছিল তাই বুজা যাচ্ছে আমি জালনা দিয়ে চোখ রাখলাম, আর দেখলাম আব্বা ভাবির পাশে শুয়ে চাপা-চাপি করছে। ভাবি বলল শাশুড়ি মা জানতে পারলে খুব সমস্যা হবে, আব্বা বলল ওবুড়ির কথা বাদ ছাড় বুড়ির গুদে কোন রস নেই চুদে কোন মজা পাওয়া যাই না। বৌমা তোমার মত কচি মাল থাকতে অন্য কাউকে ভাবা যাই না। আমি দেখে নেই একি ২ বছর বিয়ে হতেই শশুরের সাথে চুদাচুদি, আমি আরো দেখতে থাকলাম। আব্বা ভাবিকে বলল তাড়াতাড়ি খোল আর পারছি না ,বলেই আব্বা ভাবির গুদে মুখ ঢাবিয়ে ১০মিনিট পরে উঠলো, আব্বা বলল পা ফাঁক কর শালি কচি গুদে পাকা ধোন ঢুকবে বলে ভাবি পা ফাঁক করল আব্বা পকাত করে ভাবির গুদে পুরো ধোন পুরে দিলে ভাবি জরে কাকিয়ে উঠলো আর আব্বা পকাত-পকাত করে থাপ মারতে লাগলো আর ভাবি কাতরাতে লাগলো। ৪৫ মিনিট ধরে গুদ চুদে, ভাবির পোঁদে ধোন পুরে দিল আরো ২০ মিনিট পোঁদ মেরে আব্বা আবার ভাবির গুদ থেকে রস চুষে গুদ মারতে শুরু করল ১০ মিনিট পরে ২ জনেই নিতেজ হইয়ে সুইয়ে ৫ মিনিট পরে ২ জনেই ধোন-গুদ মুছে আব্বা আম্মার ঘরে গেল। এভাবেই কয়েকদিন পরে আব্বার সাথে করে ভাবি বাপের বাড়ি যাওয়ার নাম করে ডাক্তার দেখাতে গিয়েছিল, রাতে আব্বাকে বলতে শুনলাম ও বাচ্ছা নষ্ট করতে হবে, ভাবি বলল না, আব্বা অনেক বুঝাবার পরে ভাবি রাজি হল।
ছোট বোনের সাথে চুদাচুদি করতে করতে ধরা খেলামঃ

আমার নাম তুহিন, আমার বয়স ১৭ বছর। আমার ছোট বোনের নাম ইতি, বয়স ১৪ বছর। আমাদের যৌথ পরিবার, আমি, মা, বাবা, কাকা, আর ছোট বোন। আমারা সবাই এক সাথে থাকি, আমার বাবা ব্যাবসা করে, মা ছোট একটা চাকরি করে, আর কাকা পড়াশুনা করে, কাকার বয়স ২৭ বছর। আমি কাকার সাথে ঘুমাই, বোন একাএকা, মা-বাবা এক সাথে। আমি কাকার সাথে তেমন ফ্রি না, আমি ঐ বয়সে বাথরুমে গিয়ে বাড়া খেচতাম। কিন্তু আমি খেয়াল করতাম রাতে যখন মা-বাবা চুদাচুদি করত আর মা কাতরাত তখন কাকা বেডেই বাড়া খেচতো আমি বুঝতে পারতাম। আমি আর ছোট বোন ফ্রি ছিলাম, আমিই প্রথন বোনকে আমার সাথে চুদাচুদি করতে প্রস্তাব দিই বোনও রাজি হই। মা-বাবা- কাকা পতিদিন সকাল ১০টাই একই সময় বাড়ি থেকে বের আর ৫ টার সময় বাড়ি আসে। আমি বাড়ি থাকতাম, আর বোন স্কুলে যেত। আমি ও বোন একদিন প্লান করে বাড়ি থাকি চুদাচুদি করব তাই, বাবা-মা-কাকা বাড়ি থেকে চলে গেলে আমি আর বোন, বোনের ঘরের দরজা হালকা ভেজিয়ে ২ জনে উলঙ্গ হয়ে জরাজরি করতে থাকি, কিন্তু মেইনগেটে তালা দিই নাই, কোন ফাকে কাকা এসে কাকার ঘরে ধুকতে যাবে এমন সময় কাকা আমার আর বোনের চুদাচুদি দেখে সব গপনে মোবাইলে ভিডিও করে নাই । আমি বোনের সাথে ৩০ মিনিট জরাজরি করেছিলাম, কাকা দরজার কাছে দাঁড়িয়ে ছিল, আমি আর বোন যখন উঠলাম তখন কাকাকে দেখে আমি ও বোন কেঁপে উঠলাম, কাকা ধোমক দিল বোন কেঁদে ফেলল বোন আর আমি কাকাকে অনুরোধ করলাম কাউকে না বলতে, কিন্তু কাকা তার মোবাইলের ভিডিও আমাদের দেখাল আর ভয় দেখাল তার কথা আমারা না শুনলে কাকা সবাইকে বলে দেবে আর ঐ ভিডিও দেখাবে, আমি ও বোন কাকার সব কথা শুনবো বলে কাকাকে বললাম কাকা তুমি যা যা বলবে আমারা সব শুনবো দয়া করে কাউকে বলল না, কাকা বলল শুনবি তো আমারা বললাম হ্যাঁ, কাকা বলল না শুনলে ইন্টারনেটে দেয়ে দিব। কাকা আমাকে বলল আমি তোর সামনে তোর বোন আমার ভাইজিকে চুদবো আর তুই দেখবি কাউকে বলতে পারবিনা, বোন খুব ভয় পেল আর কাদলো আমিও কাকাকে বললাম কাকা তুমি এটা ছাড়া আর যা বলবে সব শুনবো, কাকা মোটেই আমাদের কথা শুনলো না, কাকা বোনকে বলল তোর দাদার থেকে খুব মজা দিব তোর কোন কষ্ট হবে না আর কেউ জানতেই পারবে না, আমি ও বোন রাজি না থাকলেও ভয়ে রাজি হলাম। কাকা বলল আমরা সুযোগ পেলেই তিন জনে চুদাচুদি করবো, ইতি তুমি জোর-জুলুম করবে না আমি তোমাকে কোন কষ্ট বা অত্যাচার করবো না, আর বাইরের কেউ জানতেই পারবে না আর যদি না শুনো তাহলে বুঝতেই পারছো, আমারা বললাম ঠিক আছে। কাকা তার প্যান্ট খুলল দেখি জাঙ্গিয়ার ভেদ করে কাকার বাড়া বেরিয়ে গেছে কত বড় বাড়া, কাকা আমাকে বলল তুহিন যা মেইনগেটে তালা দিই আই, আমি তালা দিয়ে আসলাম কাকা আমার বোনের নগ্ন কচি শরিল চাটতে লাগলো, কাকা বোনের বগল, গুদ,পোঁদ, দুদ চুষতে চুষতে বলল দেখ আমার ভাইজির বগলে-গুদে বাল উঠে গেছে আমি জানিই না, কাকা লাফদিয়ে উঠে আমাকে ১০০ টাকা দিয়ে বলল ৫ টা কনডম কিনে আনতে আর যা টাকা থাকে কিছু খাবার কিনে আনতে, আমি ৫টা পানথার কনডম ও আমার প্রিয় রসগোল্লা কিনে আনলাম। কাকা একটা কনডম নিলো আর রসগোল্লার রস দেখে সেই রস নিয়ে আমার বোনের গুদের ফাকে ঢেলে গুদ থেকে রস চুষতে থাকলো – আমাকেও চুষতে দিল। তারপর কাকা বোনের কচি গুদে বাড়া সেট করে চাপদিল বাড়ার মাথা ঢুকে গেল আবার চাপ দিলে বাড়া গুদ ফোঁসকে বেরিয়ে গেল, কাকা আবার ভালো করে একটু জোরে চাপ দিল বোনের গুদে কাকার বাড়া সম্পুণ ঢুকছে না,তাও ঘন্টাখানেক চুদে কাকা গুদ থেকে বাড়া বের করে কনডম খুলে আমার বোনের মুখে পুরে দিল বোন না না করলেও কাকা বোনের মাথা ধরে জোরে জোরে মুখে থাপ দিতে দিতে আহ! আহ! করে থেমে গেল কিছুক্ষণ পরে রসালো বাড়া বের করে বোনের মুখে মুছে দিল আর বোনের গাল বেয়ে সাদা ঘন মাল পড়তে লাগলো , আমাকে ঐ অবস্তাই বোনের মুকে চুমা দিতে বলল, কাকা ওইদিন আরো ৩ বার চুদেছিল। এরপর থেকে কাক পতিদিন সুযোগ করে ৩-৪ বার চুদে আর আমাকেও চুদতে দেই।
আমার ছোট বোন কে ধর্ষণ করলোঃ
আমার নাম অজিত, আমার বয়স ১৮ বছর, আমি ছোট ১টা ব্যাবসা করি। আমার পরিবারে আমি, মা, আর আমার ছোট বোন। আমার বাবা ৪ বছর আগে মারা গেছে, তখন থাকে আমার আর পড়াশুনা হয়নি, পরিবার এর দায়দায়িত্ত আমার উপর। আমার মার বয়স ৪১, তিনি বাড়িতে সেলাইর কাজ করে। আমার বোনর বয়স ১৪,ক্লাশ ৮ম এ পড়া, খুব সুন্দর-ফর্সা-সুগঠন-আর সেক্সি। আমি ব্যাবসায় কাজে নতুন বাইক কিনি, আর সে উপলক্ষে বোন বাইনা ধরল বেড়াতে যাবে মামা বাড়ি, মা ও বলল যা ঘুরে আস বোন কে নিয়ে। আমাদের বাড়ি থাকে ৯০ কিলো দুরে
১দিন রওনা হলাম,আমার বাইকের কনো কাগজ-পাতি ছিলনা,কিছু দূর যেঁতেই ৫ জন ট্রাফিক সার্জেন আমাদের থামাল আর কাগজপাতি দেখতে চাইল কিন্তু কাগজ না পেয়ে আমাদের আটকে রাখল।আমি তাদের ঘুশ দিতে চাইলে তারা আমার কাছে ৮০০ টাকা চাই,কিন্তু আমার কাছে ২০০ টাকার বেশি ছিলনা। তারা ক্রমস আমার বোনের দিকে চোখ দিতে থাকে, আমার বোনকে বলে কি তোর দাদাকে ছেড়ে দিব,আমার বোন ভয় পেতে থাকে আর আমিও খুব ভয় পাই। ওখনে চেনাশুনা কেউ নেই, এদিকে সন্ধ্যা হয়ে যাছে। অনেক আগেই ওরা আমার কাছ থাকে আমার ফোন নিয়ে নাই। ওরা ৫ জনই বয়সে ৪২-৪৩ এর উপরে চিল,তারা বোন কে খুব খারাপ খারাপ কথা বলতে থাকে। ওরা আমাদের তাদের সাথে ১টা বাড়িতে আমাকে ও বোন কে নিয়ে গেল। ঐই বাড়িতে কেউ থাকে না নিরজন জাইগা, ঐ ৫ জন আমাকে ও বোন কে আটকে রাখল। তারা বোন এর সাথে সেক্স করবে আর পরের দিন ছেড়ে দেবে, আমি অনেক বুজালেও কাজ হল না। আমি তাদের হাতে-পাই ধরেও কোন কিছু হল না বরং আরো ভয়ঙ্কর হল। তারা ঠিক করল আমার সামনেই আমার বোন কে ওরা ৫ জন মিলে চুদবে। ওই বাড়িটা ছোট আর ১ মাত্র ঘর, ওরা আমার মুখে টেপ দিয়ে ও হাত-পা বেধে রাখল, আর বোন কে বিচানাই বেধে রাখল। ওরা আমার বোন এর সাথে চোটকা-চোটকি করতে লাগলো আমার সামনে আমার বোন কে ওরা জোর করে চুদবা আর আমি কিছু করতে পারলাম না। ওরা সবাই উলঙ্গ হল আর বোন কেও উলঙ্গ করল। বোন জোরে চিৎকার করতে লাগলে ওরা বোন কে ও আমাকে খুব মারল আর বলল এখনে কেউ আসবে না চিৎকার করে কোন লাভ নেই। ওরা বোনের শরিল চাটে লাগলো-কেউ গুদ, কেউ দুধ, কেউ বগল কেউ তাদের বাড়া খেচতে লাগলো। ১ জন বোনের মুখে ৯ ইঞ্ছি বাড়া পুরে দিল, কি নোংরা ছিল, তাদের সবার বাড়া ৮ ইঞ্ছির উপরে। ১ জন বোনের গুদে বাড়া পুরে দিতেই বোন খুব চিৎকার করে উঠল বোনের মুখ চেপে আস্তে- আস্তে থাপ মারতে লাগলো, আর যে মুখে থাপ মারছিল সে বোনের মুখে কল-কল করে মাল বের করে দিল, আবার আর ১ জন এসে বোনের মুখে থাপ মারতে লাগলো, গুদে মাল বের করে,আর ১ জন গুদে থাপ মারল, বোন অসম্ভব চিৎকার করছিল। বোনের পোদেও তারা বাড়া ধুকালো এভাবে তারা প্রায় ২ ঘণ্টা পালাক্রমে নিঃসংশ ভাবে চুদতে থাকলো। বোন ৩ ঘণ্টাই কয়েকবার গুদ থকে রস খসিয়েছে। বোন ছোটফোট করতে লাগলো বোন তাদের হাতে-পাই ধরল আর না চুদতে কিন্তু ওরা একেরপর-এক আরো কোঠর ভাবে চুদতে থাকে। গুদে জরে-জরে থাপাতে থাকে বোন কাঁপতে- কাঁপতে বিছানাই প্রসাব করে দিল। ওরা সবাই একে-একে বোন কে তাদের মাল দিয়ে গোসল করিয়ে দিল। বোন প্রায় অজ্ঞান
হয়ে গেছে, কোন সাড়া নেই শুধু কাঁতরাছে। আস্তে- আস্তে সবাই ঘুমিয়ে পড়ল। ওরা আমাদের আরো ৪ দিন আটকে রেখেছিল।

Bono dorsura ma k rape korlo :

Ame ktar, amr boys 17 year. Amara town a thake. Amara famile ta ami, baba, ma r coto bon, ai 4 jon. Baba transport-import ar bisness tai baba poti masa 2 bar indea jata hoi. Amr ma husewife, mar boys 41 old, ma khube sundor dakta, r sexy. Amr coto bon ar boys 10 year. Ssc pas korla baba amaka bike kina dai. Baba indea jaba thakba 20 din, a dika amar o bon ar gresmokalin chute colca , tai ame r ma tik korlam masi bari jabo, kintu baba janba na. masir bari town thaka 120 kilo dura dokkhin dika sundorbon ar gai. Baba indea gala 1 pora, ami, ma, bon 3 jon bike kora bar holam sokala. Jata jata bike pancer hoia gola majpota, 1 ghonta hate gareg, gareg a aro 2 ghonta laga galo bikal hoigaca, akhono 80 kilo gata hoba 10 kilo gala akta coto town, sunlam town a horotal colca boro janbohon bondo r main road o bondo tai akjon ar kac thaka vitor poth jana nelam, a pota onek gur r lokbosote nai bolla chola suna buja gala kono lokjon nai pota matir rasta, r rasta jura jongol, sondha hoia galo poth ar sas nai kaku k ai pota colta daklam na khub voi lagca. Akhana towar paina aktu masir bari janea dabo ta hoi na. Rat 8 ta baja golo samna 7 jon lok amatha atkalo tathar kaca voianok ostoro celo bujla tar bono dorsu, amara to voia atonko bon ghumea chelo, tara bike soho mar joto gohona r taka poisa neanelo, tara chola jata koikjon bollo ai kasa mal nea chol kal chara dibo ame o ma thadar hata-pai dhorlam tara sunlo bon k mara fallar vai dakalo r amathar chok-muk badha tanta tanta nea galo poth bujta parlam na ghota khanak laglo tathar astanai jata sakana gea cok khula dilo muk thaka tap khulo na sakana aro 6 jon chelo tara asta daka suna kora tara khub henosoro chelo sobi khube nongra nongra kotha bolta laglo, oi 7 jon ar thaka 5 jon abar chola golo. Ame, ma, bon khub kana-kati korce tara dhomok diea bollo akhana kau asa na r ak bar sobdo hola jobai kora dibo. Kono upai nai. Tadar astana chelo akta choto holroom ar moto. Amar kac thaka mobile, gori neaca onek aga. Tara sakana rana kora, astanai kono karan chelo na, battari o harikan. tara sobai fera aslo sob mela mot 13 jon chelo tathar sobar boys chelo 45 ar upor, tara khub nongra chelo. ma k o maka k kharap kharap kotha bolcelo. ma k chudba amara hat-pai dhorlam kintu kono kaj holo na. Mar sari khula nelo ame r bon chok buja ace ma amathar kac thaka aktu samna chelo. Tara khube nongra kaj korchelo. amaka o bonka akta khutir sata pitha-pitha badha raka chelo. ame ma k sompurno dakta pace, bon amr picona chelo tai bon gurta pari ne. Ma k amar samna chudba, a obostai dakta amar khub loja korchelo. Ame bari onek bar ma-babar choda-chode dakce, ma k koto lukea dakace, kintu ato gulo lok mela amar o bon ar samna ma k jor kora chudba ata khube loja jonok. Ame ai prothom mar soril khub kac thaka dakce, bari choda dakce kintu ato kac thaka na ato sposto na. Rata tara khuia dauia korlo r sobai nesa korlo. Amathar khata dilo na. Mar muka valo kora tap atka dilo hat khula dilo, ar pora ma jor korla tara amaka o bon k mara falba bola humki dilo, Koikjon mela ma k jorajore korlo, 13 jon sobi chelo na 9 jon chelo tara sobi mela mar soril vog korta laglo, kau mar bogol chatca, kau mar gud chatca kau mar muk bara thasa disca ki boro boro bara, kau mar poda bara disca. Tarpor ma k 4 jon chudta laglo, baki koi jon bara khasta laglo. Ak jon guda ak jon poda r 2 jon mar muka thap marca, 2 jon ar mal out korlo gudar vitor abar 2 jon chudlo taro mal out ma r parka.

মন্তব্য করুন

